শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

Bengali jokes [বাংলা জোকস] -৭


Bengali jokes [বাংলা জোকস] -৭




happiness



Bengali jokes [বাংলা জোকস]



Best Bengali jokes#28



বিয়ের কিছুদিন পর স্ত্রী তার স্বামীকে বলছে-
স্ত্রী: জানো আমি কতো বড় মহত্?
স্বামী: কেন, কী হয়েছে?
স্ত্রী: কারণ বিয়ের আগে আমি তোমাকে না দেখেই বিয়ে করেছিলাম।
বর: তাহলে তো আমি তোমার থেকেও বড় মহত্।
স্ত্রী: কিভাবে?
বর: কারণ আমি তোমাকে দেখার পড়েও বিয়ে করেছি।




Best Bengali jokes#29



শিক্ষকঃ খোকন সোনা পড়া তৈরি করনি কেন?
ছাত্রঃ স্যার, গতরাতে বিদ্যুত ছিলনা।
শিক্ষকঃ বিদ্যুত ছিলনা তো তোমার মাকে
 হারিকেন ধরাতে বলনি কেন?
ছাত্রঃ স্যার, হারিকেনে কেরোসিন ছিলনা।
শিক্ষকঃ কেরোসিন ছিলনা তো দোকান থেকে কিনে আনতে পারনি?
ছাত্রঃ স্যার, অন্ধকারে একা একা দোকানে
যেতে ভয় লাগছিল।
শিক্ষকঃ অন্ধকারে যেতে ভয় লাগছিল তো সাথে একটা টর্চ নিতে পারনি?ছাত্রঃ স্যার, টর্চে চার্জ ছিলনা।
শিক্ষকঃ তো এবার বল টর্চে চার্জ ছিল না কেন? ছাত্রঃ স্যার, কতবার বলব গতকাল বিদ্যুত ছিলনা।




Best Bengali jokes#30



বাবা : কিরে অঙ্কে কত পেয়েছিস ?
ছেলে : শুধুমাত্র ১ এর জন্য ১০০ পায়নি।
বাবা : তাই নাকি ! ৯৯ পেয়েছিস ।
ছেলে : না দুটো শূন্য পেয়েছি ।



Best Bengali jokes#31



স্বামী এবং স্ত্রী খুব ঝগড়া করছে। এমন সময় স্ত্রী স্বামীকে রেগে- মেগে গিয়ে বলছে … … …
“তুমি শুধু আমার বাড়ি, আমার টিভি, আমার ফ্রিজ, আমার সন্তান বল কেন???”
তুমি বলতে পারো না যে, “আমাদের বাড়ি, আমাদের টিভি, আমাদের ফ্রিজ, আমাদের
সন্তান … ”
ঠিক তখনই স্বামী কি যেন খুঁজছিল।
তাই দেখে স্ত্রী জিজ্ঞাসা করলো- কি খুজছো?
স্বামী তখন আমতা আমতা করে বলল-
“ইয়ে মানে আমাদের শেভিং রেজারটা … “



Best Bengali jokes#32



বল্টুর মেয়ে বল্টুকে জিজ্ঞাসা করল–

বাবা আমরা যে কাগজে পড়ি
গো পুজা,
গো মাতা,
গো হত্যা,
এই ‘গো’ মানে কি?

বল্টু : গো মানে গরু।

তখনই রান্না ঘর থেকে ডাক এল–ও’গো’ শুনছো?






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Bengali jokes [বাংলা জোকস] -৭

Bengali jokes [বাংলা জোকস]  -৭ Bengali jokes [বাংলা জোকস] Best Bengali jokes#28 বিয়ের কিছুদিন পর স্ত্রী তার ...