বুধবার, ২২ জুলাই, ২০২০

Bengali jokes [বাংলা জোকস] -৫

Bengali jokes [বাংলা জোকস] -৫


Jokes in bengali , Best jokes

Bengali jokes [বাংলা জোকস]



Best bengali jokes#21

 

স্যার : এই বল্টু, বল তো পৃথিবীতে সবচেয়ে চালাক প্রাণী কোনটি?
বল্টু : পৃথিবীতে সবচেয়ে চালাক প্রাণী হচ্ছে গরু।
স্যার : এইটা কেমনে সম্ভব। ব্যাখ্যা দে।
বল্টু : ব্যাখ্যা তো আরো সহজ! বাংলা দ্বিতীয় পত্রে প্রবাদ আছে-অতি চালাকের গলায় দড়ি। বেশির ভাগ গরুর গলায় দড়ি থাকে। সুতরাং গরুই সবচেয়ে চালাক প্রাণী (প্রমাণিত)।



Best bengali jokes#22



পিন্টু 15 মিনিট পরেই তার পেপার জমা দিতে গেল
শিক্ষক : কি হল , প্রশ্নের জবাব জানো না ?
পিন্টু : সেটা ব্যাপার নয় , আমি যার ভরসায় এসেছিলাম, সে নিজেই আমাকে উত্তর জিজ্ঞাসা করছে ।


Best bengali jokes#23 



একটা খাটে তিনটা পাগল ঘুমিয়েছিল ।
তিন জনের জায়গা কম পড়ছিল।
একটা পাগল উঠে খাটের নিচে চলে গেল
তো .......বাকি দুই পাগল বলে উঠল
খাটে উঠে পর....
জায়গা হয়ে গেছে ।



Best bengali jokes#24 



স্বাধীনতার আগেকার যুবক : তুমি আমাকে রক্ত দাও আমি তোমাকে স্বাধীনতা দেব !
এখনকার যুবক : তুমি আমাকে লাইক দাও
আমিও তোমাকে লাইক দেব !




Best bengali jokes#25 



তিনটি কথা জীবনে কাউকে বলতে নেই
.
.
.
.
.
.
.
.
.
.
.
.
.
.
.
.
.
.
.
.
.
.
.
.
.
.
.
.
1)
2)
3)
বলতে হয় না মানে বলতে হয় না....
তোমাকেও না ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Bengali jokes [বাংলা জোকস] -৭

Bengali jokes [বাংলা জোকস]  -৭ Bengali jokes [বাংলা জোকস] Best Bengali jokes#28 বিয়ের কিছুদিন পর স্ত্রী তার ...